× প্রচ্ছদ ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম
বাংলাদেশ আন্তর্জাতিক ঈশ্বরদী খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



হৃতিকের সঙ্গে প্রেমের গুঞ্জনে যে উত্তর দেন কারিনা


 

সিনেমায় তারকাদের প্রেমের সফল পরিণতি দেখা গেলেও বাস্তবতা কিন্তু ভিন্ন। বলিউডের এমন অনেক তারকা রয়েছেন যারা প্রেম করেছেন কিন্তু ভালোবাসার মানুষটি পাননি শেষ পর্যন্ত। মানুষের মুখে মুখে তাদের ভালোবাসার কথা রটে গেলেও একবুক জ্বালা নিয়েই দিন কাটাতে হয় তাদের। বলিউড তারকা হৃতিক রোশন এবং কারিনা কাপুর খানের গল্পটাও নাকি খানিক সে রকমই।

এক সময় এই দুই তারকার সম্পর্কের গুঞ্জন শোনা যেত বলিউডের ইন্ডাস্ট্রির আনাচেকানাচে। ২০০১ সালে করণ জোহর পরিচালিত ‘কাভি খুশি কাভি গাম’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছিলেন হৃতিক-কারিনা। তখন থেকেই রটতে থাকে দুজনের কাছে আসার গল্প। এর পর ‘ইয়াদে’, ‘ম্যায় প্রেম কি দিওয়ানি হু’র সুবাদে নাকি সেই ঘনিষ্ঠতা প্রেমে পরিণত হয়। কিন্তু হৃতিক তখন বিবাহিত। শোনা যায়, অভিনেতার দাম্পত্য বাঁচানোর তাগিদে কারিনাকে তার কাছ থেকে দূরত্ব বজায় রাখার জন্য অনুরোধ করে রোশন পরিবার।

ADVERTISEMENT

তবে হৃতিকের সঙ্গে সম্পর্কের গুঞ্জনকে অস্বীকার করেছিলেন কারিনা। এক সাক্ষাতকারে তিনি বলেন, ‘আমার খুব চিন্তা হতো যে এই গুঞ্জনের জন্য ওর দাম্পত্যে প্রভাব পড়তে পারে। আমারও পেশাগত দিকে ক্ষতি হতে পারত। আজ হৃতিককে নিয়ে বলা হচ্ছে। কাল অন্য কাউকে নিয়ে বলা হবে। আমি যতক্ষণ সত্যিটা জানি, ততক্ষণ আমার কিছু যায় আসে না।’

এর পর কেটে গেছে দুই দশক। কিন্তু একসঙ্গে আর কোনও সিনেমা করেননি তারা। পরবর্তীতে স্ত্রী সুজানের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় হৃতিকের। কিন্তু স্বামী সাইফ আলি খান এবং দুই পুত্রকে নিয়ে সুখে সংসার করছেন কারিনা। হৃতিক-কারিনার ভালোবাসার গল্প কী তবে চিরদিন অসমাপ্তই থেকে যাবে!

No comments