× প্রচ্ছদ ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম
বাংলাদেশ আন্তর্জাতিক ঈশ্বরদী খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



যে কারণে গ্রেফতার হলেন আড়ানীর জনপ্রিয় মেয়র



প্রতিপক্ষ প্রভাষক মনোয়ার হোসেন মজনুর বাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগে রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীকে পাবনার ঈশ্বরদী উপজেলা থেকে গ্রেফতার করেছে পুলিশ।
শুক্রবার (৯ জুলাই) ভোর ৫টার দিকে তাকে ঈশ্বরদী উপজেলার পাকশী ফুরফুরা শরীফের পিছনের দিকের এক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. ইফতেখায়ের আলম।
তিনি বলেন, মঙ্গলবার রাতে শিক্ষকের করা মামলার পর মেয়রের বাড়িতে তাকে গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করা হয়। অতঃপর তার বাড়ি সার্চ করে চারটি অস্ত্র, বেশ কিছু মাদক ও নগদ ৯৫ লাখ টাকা পাওয়া যায়। এতে তার স্ত্রী ও দুই ভাতিজাকে গ্রেফতার করা হলেও মেয়র মুক্তার আলী পালিয়ে যান।
‘পরে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আজ ভোরে ঈশ্বরদী উপজেলার পাকশী এলাকা থেকে তার এক নিকটাত্মীয়ের বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। মেয়র মুক্তারের সঙ্গে রজন নামে তার এক সহযোগীকেও আটক করা হয়েছে।’
তিনি বলেন, মেয়রসহ আটক ব্যক্তিকে ভোরে গ্রেফতার করে আজ সকাল সাড়ে ৬টার দিকে রাজশাহী নিয়ে আসা হয়েছে। তার বাড়িতে আরেক দফায় তল্লাশি চলছে। সেই সঙ্গে মেয়রের সহযোগী রজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তল্লাশি ও তদন্ত শেষে এ বিষয়ে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিস্তারিত জানানো হবে বলেও জানান জেলা পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

                                                                   ADVERTISEMENT


No comments