× প্রচ্ছদ ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম
বাংলাদেশ আন্তর্জাতিক ঈশ্বরদী খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



আধুনিক ও মাদকমুক্ত দাশুড়িয়া গড়তে চাই -আনোয়ারুল ইসলাম ডাবলু

আগামী রবিবার (২৮ নভেম্বর) অনুষ্ঠিত হতে যাচ্ছে ঈশ্বরদীর দাশুড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন। চেয়ারম্যান প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হওয়ায় এই ইউনিয়নে তুমুল ভোটযুদ্ধ চলছে ইউপি সদস্যদের মধ্যে। এই ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোট পাঁচজন প্রার্থী। তবে উপজেলাজুড়ে সবার নজর কেড়েছেন এই ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য আনোয়ারুল ইসলাম ডাবলু। নির্বাচনের তফসিল ঘোষণার আগ থেকেই সাধারণ মানুষের দ্বারে দ্বারে ঘুরেছেন তিনি। আধুনিক ওয়ার্ড গড়ার প্রতিশ্রুতি দিয়ে সকাল থেকে রাত পর্যন্ত পাড়া-মহল্লার অলিগলি ও হাটবাজারে গণসংযোগে ব্যস্ত সময় পার করেন তিনি। গ্রামের সবার সঙ্গে ভালো সম্পর্ক থাকায় তার সমর্থকরাও জয়ের ব্যাপারে আশাবাদী। উপজেলার দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য পদে তালা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি । গত নির্বাচনে প্রথমবার প্রতিদ্বন্দ্বিতা করে সবাইকে চমক দিয়ে ৬৫০ ভোট পেয়ে বিজয়ী হয় ডাবলু। আনোয়ারুল ইসলাম ডাবলু ইউনিয়নের দাশুড়িয়া গ্রামের মো: আলাউদ্দীন মন্ডলের ছেলে ও ১ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।
পরিচ্ছন্ন ও দায়িত্বশীল যুব প্রজন্মের আনোয়ারুল ইসলাম ডাবলু আমাদের সংযোগকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে বলেন,আমি সকল শ্রেণি-পেশার মানুষকে সাথে নিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই। বর্তমান সরকারের নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আমি আমার বিগত পাঁচ বছর সরকারি বরাদ্দের পাশাপাশি ব্যক্তিগতভাবেও সকলের পাশে থাকার চেষ্টা করেছি। বিশেষকরে গ্রামের শিক্ষার প্রতি আমার দৃষ্টি ছিল। অনেক দরিদ্র পরিবারের সন্তানকে আমি পড়ালেখা চলমান রাখতে চেষ্টা করেছি। আগামীতেও সকলের পাশে থাকতে চাই। আমার অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে চাই। আমি সকলের দোয়া ও আশির্বাদ চাই। আমি সকলের সহযোগীতায় পরিচ্ছন্ন, আধুনিক ও মাদকমুক্ত দাশুড়িয়া গড়তে চাই। ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ভোটার আলহ্জ্জ্ব হামিজউদ্দীন প্রামানিক বলেন, ডাবলু বিগত পাঁচ বছরে অক্লান্ত পরিশ্রম করেছে। যে কোন সময় ডাকলেই সে ছুটে এসেছে। যেখানে অনেক মেম্বারকে ভোটের পর খুজে পাওয়া যায় না সেখানে ডাবলু ব্যতিক্রম। তাই আমি আগামী পাঁচ বছরও ডাবলুকেই দেখতে চাই। ইউনিয়নের ১ নং ওয়ার্ডের আরেক ভোটার মো: মনোয়ার হোসেন খান বলেন, ডাবলুর মন মানসিকতা উদার। তার কোনো অর্থনৈতিক লোভ-লালসা নেই। তাই আমরাও চাই সে আমাদের ভোটে মেম্বার নির্বাচিত হয়ে এলাকার মানুষের সেবায় এগিয়ে আসুক।
এলাকার সনাতন ধর্মাবলম্বীদের দায়িত্বশীল প্রধান ভোটার গৌড় সেন বলেন, বর্তমান সময়ে অনেকে যেখানে সরকারি বরাদ্দ সুষ্ঠুভাবে বন্টন করে না, আনোয়ারুল ইসলাম ডাবলু সেই দিক থেকে অনেক সৎ ও যোগ্য। তাই আনোয়ারুল ইসলাম ডাবলু​কে ভোট দেওয়া উচিত। এলাকার নারী ভোটার মোছা: মায়েরা বেগম বলেন, যারা আমাদের ওয়ার্ডে সদস্য প্রার্থী তাদের মধ্যে ডাবলু মিশুক ও মাজির্ত। সকলের সঙ্গে তার সুস্পর্ক। এলাকায় তরুণদের ভালো জনপ্রিয়তাও অর্জন করেছেন তিনি। আনোয়ারুল ইসলাম ডাবলু​র সাহস আর অদম্য ইচ্ছা দেখে বিস্মিত উপজেলার মানুষ। স্থানীয় ভোটারা জানান, এলাকার অনেক সুশীল সমাজ তার পক্ষে গণসংযোগ করছেন। তাদের আশা ভোট যুদ্ধে বিজয়ী হবেন আনোয়ারুল ইসলাম ডাবলু​। সরজমিনে দেখা যায় এই নির্বাচনেও আনোয়ারুল ইসলাম ডাবলুর শক্ত একটি অবস্থান রয়েছে। Advertisement (madimart)
Advertisement (sandha)
Advertisement (pabna sweet)
Advertisement (school)

No comments